1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
  5. [email protected] : sajeeb :
প্রতিমন্ত্রীর পদত্যাগের খবরে যে প্রতিক্রিয়া জানালেন মাহি - Shera TV
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:০৬ অপরাহ্ন

প্রতিমন্ত্রীর পদত্যাগের খবরে যে প্রতিক্রিয়া জানালেন মাহি

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক:
সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন সময় অসামাজিক বক্তব্য আর সাম্প্রতিক মাহিয়া মাহিয়ার সাথে হওয়া অডিও রেকর্ড ফাঁস হলে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদকে মন্ত্রিসভা থেকে মঙ্গলবারের মধ্যে পদত্যাগের নির্দেশ দিয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ঘটনায় চিত্রনায়িকা মাহি তার প্রতিক্রিয়ায় বলেন “আলহামদুলিল্লাহ”।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক সংবাদ সম্মেলনে প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগের বার্তা দিলে সোস্যাল মিডিয়াতে লাইভে এসে আলহামদুলিল্লাহ বলেন মাহিয়া মাহি।

মাহি বলেন, “আমি এখন হারাম শরিফে আছি মক্কাতে। সবাই জানেন যে, আমি ওমরাহ পালন করতে এসেছি মক্কাতে। সেজন্য তেমন একটা ফোন কল রিসিভ করা সম্ভব হচ্ছে না। ইবাদত করতে এসেছি, ইবাদত করছি।

তিনি বলেন, “সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। নিজের আত্মসম্মান কতটা ছোট হয়েছে তা আমি জানি আর আল্লাহ জানে। আপনারা একটু ভেবে দেখবেন এই ভাষার প্রতিউত্তর কী দেয়ার দরকার ছিলো। সেদিন আমার কিছু বলার ছিলো না। আমি শুধু পাস কাটিয়ে যাওয়ার চেষ্টা করেছি। আর ঘটনাটি ছিলো দু’বছর আগের। আমি বরাবরের মত আল্লাহর কাছে বলি, আল্লাহ আমি কষ্ট পেয়েছি। যার মাধ্যমে কষ্ট পেয়েছি কোন না কোন একদিন তার রেজাল্ট তিনি পেয়েছেন, এটা প্রমাণিত। আলহামদুলিল্লাহ।”

মাহিয়া মাহি বলেন, “সবাই একটু আমার জায়গা থেকে চিন্তা করে দেখবেন আমি দোষী কি দোষী না। সবাই আমাদের জন্য দোয়া করবেন, আল্লাহ যেন আমাদের ওমরাহ কবুল করেন। আসসালামু আলাইকুম।”

তিনি আরও বলেন, “আল্লাহ সাক্ষী আমার কোন দোষ ছিল না। আমি জাস্ট একটা পরিস্থিতির শিকার ছিলাম।”এদিকে, সোমবার চিত্রনায়ক ইমনও প্রতিমন্ত্রী মুরাদ হাসানের অডিও কলের সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমে বক্তব্য দিয়েছেন। গণমাধ্যমকে তিনি জানান, শুধুমাত্র প্রতিমন্ত্রীকে সামাল দেয়ার চেষ্টায় তিনি অডিও কলে সায় দিয়ে কথা বলে গেছেন। তবে, সেদিন তারা দু’জনের কেউই প্রতিমন্ত্রী মুরাদ হাসানের কাছে যাননি।

এর আগে সকাল থেকেই প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়ক ইমনের কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। অডিও কলে চিত্রনায়িকা মাহিকে পাঁচতারকা একটি হোটেলে, যেখানে তিনি অবস্থান করছিলেন, সেখানে নিয়ে যেতে ইমনকে নির্দেশ দেন। অন্যদিকে, মাহিয়া মাহিকে ধর্ষণের হুমকিসহ, আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে ধরিয়ে আনার ভীতি প্রদর্শন করেন। এমন অডিও কল প্রকাশের পর, ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন নেটিজেনরা। ‘টক অব দ্য কান্ট্রি’ হয়ে পড়ে একজন প্রতিমন্ত্রী হয়ে এমপি মুরাদের এমন আচরণ।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech