আত্মগোপনে ডা. মুরাদ, বন্ধ রেখেছেন ফোন, ফেসবুক - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
আত্মগোপনে ডা. মুরাদ, বন্ধ রেখেছেন ফোন, ফেসবুক - Shera TV
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

আত্মগোপনে ডা. মুরাদ, বন্ধ রেখেছেন ফোন, ফেসবুক

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার:
প্রতিমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়ানোর পর থেকেই আত্মগোপনে আছেন ডা. মুরাদ হাসান। বন্ধ রেখেছেন ফোন, সক্রিয় নয় তার ফেইসবুক আইডিও। রাজধানীর ধানমন্ডির চারতলার একটি বাড়িতে নিজের দুটি ফ্লাটে সপরিবারে গত এক বছর ধরে থাকতেন ডাক্তার মুরাদ হাসান। তিনতলার একটি ফ্লাটে ছিলো তার ব্যক্তিগত অফিস।

প্রতিদিন অনেক নেতাকর্মী তার সাথে দেখা করতে আসলেও এখন সেই বাড়ির নীচে নেই দর্শনার্থীদের ভীড়। সোমবার সকাল সাড়ে এগারোটায় বাসা থেকে বেরিয়ে গেলেও ফেরেননি বলে জানান নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তিরা। তারা জানান, সোমবার বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেন নি। নিজেই তো এই বাসায় এখন আর আসতে চাইবেন না।

এর আগে, মঙ্গলবার দুপুরে তিনি প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন। এর কিছু পরেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নারীদের প্রতি অশালীন বক্তব্যের জন্য ক্ষমা চান। তবে এরপর থেকে তার ফেসবুক পেইজটিও বন্ধ। বারবার মুঠোফোনে চেষ্টা করেও পাওয়া যায়নি তাকে।

বিতর্কিত মন্তব্য ও এক চিত্রনায়িকার সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার পর তুমুল সমালোচনার মধ্যে প্রতিমন্ত্রী থেকে পদত্যাগ করার পর তার বাসার সামনে থেকে সরিয়ে ফেলা হয় জাতীয় পতাকা। তবে পতাকা নামিয়ে ফেলা হলেও নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা এখনও বহাল আছেন।

এদিকে, নানা ইস্যুতে সমালোচিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে সোমবার রাতে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবারের মধ্যে তাকে পদত্যাগ করতে হবে বলে প্রধানমন্ত্রীর দেয়া নির্দেশনা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এর আগে, বিএনপি চেয়ারপার্সনের পরিবারের সদস্যদের নিয়ে মুরাদ হাসানের বক্তব্য সম্বলিত একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিওতে খালেদা জিয়ার পরিবারের সদস্যদের সম্পর্কে ‘অশ্লীল ও কুরুচিপূর্ণ’ মন্তব্য করেছিলেন বলে অভিযোগ ওঠে। তার ওই বক্তব্যের সমালোচনায় সোচ্চার হয়েছিলেন নারী অধিকারকর্মীসহ বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ। সে সময় প্রতিমন্ত্রীর পদ থেকে মুরাদ হাসানকে অব্যাহতি দেওয়ার দাবিও উঠেছিল।

এছাড়াও কিছুদিন ধরেই নানা বিষয়ে বিতর্কিত কথা বলে আলোচনা ও সমালোচনার শীর্ষে ছিলেন সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দায়িতে পালন করা জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। সবশেষ এক চিত্রনায়িকার সঙ্গে আপত্তিকর ফোনালাপ ফাঁস হয়। মুহূর্তের মধ্যেই ফাঁস হওয়া ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360