1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
  5. [email protected] : sajeeb :
নিউজিল্যান্ড সফরে টাইগার শিবিরে ফজলে মাহমুদ রাব্বি - Shera TV
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন

নিউজিল্যান্ড সফরে টাইগার শিবিরে ফজলে মাহমুদ রাব্বি

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক:
দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে এখন নিউজিল্যান্ডে আছে টাইগাররা। শুক্রবার ভোর পৌনে পাঁচটায় অকল্যান্ডে পা রাখে মুমিনুল হকের দল।পাকিস্তানের বিপক্ষে শেষ টেস্ট হেরে, ঐ রাতেই নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয় টাইগাররা। এরপর আরব আমিরাত হয়ে আজ ভোরে পৌঁছায় কিউইদের দেশে। তবে এবারের সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন সাকিব আল হাসান। তাঁর পরিবর্তে স্কোয়াডে ফজলে মাহমুদ রাব্বিকে যুক্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সদ্য শেষ হওয়া জাতীয় ক্রিকেট লিগে(এনসিএল) ফজলে রাব্বি ছয় ম্যাচে ৬০৩ রান করেছেন। এর মধ্যে পাঁচটি অর্ধশত ও একটি শতক আছে তাঁর। সর্বোচ্চ ১৮৮ রান করেছেন। জাতীয় লিগে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার পেলেন বাঁ-হাতি এই ব্যাটসম্যান।
২০১৮ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় তাঁর। এখন পর্যন্ত দুটি ওয়ানডে ম্যাচ খেলেছেন ফজলে রাব্বি। দুই ম্যাচেই শূন্য করে আউট হন। এবারের নিউজিল্যান্ড সফরে তিনদিনের আইসোলেশনসহ সাতদিনের কোয়ারেন্টাইন। সাত দিনে তিনটি কোভিড টেস্ট করানো হবে ক্রিকেটারদের।

পহেলা জানুয়ারি মাউন্ট মঙ্গানুইতে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।৯ জানুয়ারি ক্রাইস্টচার্চে হবে দ্বিতীয় টেস্ট। তবে মূল পর্বের লড়াইয়ের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন মুমিনুলরা।

সেরা টিভিভ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech