1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
  5. [email protected] : sajeeb :
প্রতারনা মামলায় ৮ সপ্তাহের আগাম জামিন পেলেন মিথিলা-ফারিয়া - Shera TV
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:০৬ অপরাহ্ন

প্রতারনা মামলায় ৮ সপ্তাহের আগাম জামিন পেলেন মিথিলা-ফারিয়া

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার:

ইভ্যালির প্রতারণায় গ্রাহকের করা মামলায় হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া।

সোমবার হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

সম্প্রতি ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির হয়ে অর্থ আত্মসাতের অভিযোগে শোবিজ জগতের তিনজন তারকার বিরুদ্ধে মামলা দায়ের করেন এক ভোক্তা। তারা হলেন- তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া। এই মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে এরইমধ্যে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। যার ফলে আগাম জামিনের আবেদন করেন মিথিলা ও ফারিয়া। তবে তাহসান বর্তমানে দেশের বাইরে থাকায় জামিন সংক্রান্ত বিষয়ে তার কোনো পদক্ষেপ সম্পর্কে জানা যায়নি।

নানা অভিযোগের ভিত্তিতে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি বন্ধ হয়ে যায়। সেই অভিযোগের ভিত্তিতে প্রতিষ্ঠানটির এমডি ও চেয়ারম্যান কারাগারে রয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া ইভ্যালির বিভিন্ন দায়িত্বে ছিলেন। তাদের উপস্থিতি ও বিভিন্ন প্রমোশনাল কথাবার্তার কারণে আস্থা রেখে বিনিয়োগ করেন এক গ্রাহক। এসব তারকাদের কারণে মামলার বাদী প্রতারিত হয়েছেন বলে অভিযোগে উল্লেখ করেন।

জানা গেছে, আলোচিত-সমালোচিত ই-কমার্স প্রতিষ্ঠানে গায়ক-অভিনেতা তাহসান খান শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত ছিলেন। আর রাফিয়াত রশিদ মিথিলা ইভ্যালির ফেস অব ইভ্যালি লাইফস্টাইল শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত ছিলেন। এ ছাড়া প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন শবনম ফারিয়া।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech