1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
  5. [email protected] : sajeeb :
মুচি বন্ধুর পাশে বসে গল্প করছেন মাশরাফি, নেট দুনিয়ায় ভাইরাল - Shera TV
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৪১ অপরাহ্ন

মুচি বন্ধুর পাশে বসে গল্প করছেন মাশরাফি, নেট দুনিয়ায় ভাইরাল

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন মাশরাফি বিন মর্তুজা। তবে ক্রিকেটের মাশরাফি আর বন্ধু মাশরাফি যেন ভিন্ন এক মানুষ। বিশ্বের দাপুটে ক্রিকেট টিমকে ধরাশায়ী করে দেয়া এই টাইগার গ্রামের বাড়িতে পা রাখলেই হয়ে যান ভিন্ন এক মানুষ। অবস্থানগত পার্থক্য কিংবা সামাজিকতা কোনোটাই ছোঁয় না এই টাইগারকে। নড়াইলে গেলেই ছুটে যান তার শৈশবের বন্ধুদের কাছে।

মাশরাফি জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সাথেই চলেন, ঘোরেন, কথা বলেন, আলিঙ্গন করেন। আর তার বন্ধুরাও বিভিন্ন ধর্মের। এখনও বাড়িতে এলে যাদের সঙ্গে আড্ডায় মাতেন, সময় কাটান। মাশরাফি আর দশজনের চেয়ে এখানেই আলাদা। সবার সঙ্গেই পানির মতো মিশে যেতে পারেন। জাত-পাতকে কখনও ভিন্নভাবে ভাবেননি। মাশরাফির বন্ধুদের মধ্যে একজন রবি। পেশায় জুতা-স্যান্ডেল সেলাই-কালি করা। এক কথায় মুচি। নড়াইল শহরের চৌরাস্তায় দাঁড়িয়ে নাম বললে, একনামে সকলেই তাকে চিনবে। একটি মেহগনী গাছের নিচে বসে সকাল থেকে রাত অবদি অন্যের পায়ের জুতা-স্যান্ডেল সেলাই বা পালিশ করেই যার নিজের এবং পরিবারের অন্যদের পেট চলে।

সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে রবি জুতা সেলাই করছেন। হুডি ও মাস্ক পরে পায়ের ওপর পা তুলে পাশে বসে গল্প করছেন মাশরাফি। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলেই নেটিজেনদের প্রশংসায় ভাসতে শুরু করেন মাশরাফি।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech