1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
  5. [email protected] : sajeeb :
কার সাথে প্রেমে মজলেন মেহজাবিন? - Shera TV
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন

কার সাথে প্রেমে মজলেন মেহজাবিন?

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:

বর্তমান সময়ে টিভি নাটকে জনপ্রিয় অভিনেত্রীর নাম মেহজাবীন চৌধুরী। অভিনয় দিয়ে মন কেড়েছেন কোটি দর্শকের। তার অভিনয়ে মুগ্ধ হননি এমন মানুষের সংখ্যা খুবই কম। অভিনয় দিয়ে জনপ্রিয়তায় আকাশচুম্বী জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী। তার অভিনয় এবং নাটকের জন্য সবসময় আলোচনায় থাকেন তিনি। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কথা বলতে দেখা যায়নি এ অভিনেত্রীকে। রেখেছেন অনেকটা আড়াল করে। ভক্তদের মনেও তাকে নিয়ে নানান প্রশ্ন। অনেক ভক্তের মনের রানি মেহজাবীন।

তাকে নিয়ে নানান গুঞ্জন উঠলেও সে বিষয়ে পরিষ্কার কিছুই বলেননি তিনি। মেহজাবীন প্রেম করেন কি না! কাকে বানাবেন জীবনসঙ্গী এসব নিয়ে দর্শকমনে কৌতূহলের যেন শেষ নেই। এদিকে মেহজাবীনের একটি ছবি ভাইরাল হয়েছে। এসব কৌতূহলের অবসান আজই শেষ হলো। অবশেষে প্রকাশ্যে চলেই এলো অভিনেত্রীর প্রেমের কথা। এর আগেও যাকে নিয়ে কয়েকবার প্রেমের গুঞ্জন শোনা গেছে। তার সঙ্গেই দেখা মিললো মেহুর। সে আর কেউ নন, নির্মাতা আদনাল আল রাজীব।

সবাইকে অবাক করে দিয়ে নির্মাতা নিজেই মেহুর সঙ্গে প্রকাশ করেছেন একটি ছবি। শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরের দিকে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করেন রাজীব। যেখানে সমুদ্রের পাড়ে রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন।

দুজনকে দেখেই মনে হচ্ছে একসঙ্গে সমুদ্র উপভোগ করছেন তারা। সেই মুহূর্ত ক্যামেরায় বন্দি করে নিয়েছেন। সূর্যের কিরণ ছড়িয়ে পড়ছে তাদের ওপর। এতে আরও বেশি সুন্দর লাগছে মেহুকে। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’। অভিনেত্রী নিজে এখনো কিছু বলেননি। তাদের প্রেমের গুঞ্জন শোনা গেলেও বিয়ে নিয়ে কিছু বলতে শোনা যায়নি। ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবীন। এরপর থেকেই নিয়মিত অভিনয় করছেন। পেয়েছেন জনপ্রিয়তা।

অন্যদিকে আদনান আল রাজীব এ প্রজন্মের তরুণ নির্মাতা। কয়েক মাস আগে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’ মুক্তি পেয়েছে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech