এসএসসির ফল প্রকাশ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
এসএসসির ফল প্রকাশ - Shera TV
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

এসএসসির ফল প্রকাশ

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত হয়েছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করা হয়।

গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে ফল ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একযোগে সব শিক্ষা প্রতিষ্ঠানে, অনলাইনে এবং মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে ফলাফল জানতে পারবেন শিক্ষার্থীরা। দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শিক্ষা বোর্ডগুলোর মোর্চা বাংলাদেশ আন্তশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি গতকাল বুধবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, দুপুর ১২টায় দেশের শিক্ষা বোর্ডগুলোর ওয়েবসাইট, সংশ্লিষ্ট পরীক্ষাকেন্দ্র বা শিক্ষাপ্রতিষ্ঠান ও খুদে বার্তার (এসএমএস) মাধ্যমে একযোগে ফল প্রকাশ করা হবে। পরীক্ষার্থীদের নিজ নিজ কেন্দ্র বা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফল সংগ্রহ করার পরামর্শ দেওয়া হয়েছে। এ ছাড়া শিক্ষা বোর্ডগুলোর ওয়েবসাইট www.educationboardresults.gov.bd এবং সংশ্লিষ্ট শিক্ষা বোর্ডের ওয়েবসাইটের মাধ্যমে ফল সংগ্রহ করতে পারবে। নির্ধারিত পদ্ধতিতে ১৬২২২ নম্বরে খুদে বার্তা পাঠিয়েও ফল পাওয়া যাবে।

করোনা মহামারির কারণে চলতি বছর এসএসসি পরীক্ষা নয় মাস পিছিয়ে যায়। গেল ১৪ই নভেম্বর শুরু হয়  পরীক্ষা। এ বছর সব বোর্ড মিলিয়ে ২২ লাখ ২৭ হাজার ১শ ১৩ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360