1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
  5. [email protected] : sajeeb :
করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে ভর্তি লতা মঙ্গেশকার - Shera TV
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৫:০২ অপরাহ্ন

করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে ভর্তি লতা মঙ্গেশকার

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

সেরা এন্টারটেইনমেন্ট ডেস্ক:

করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর। হাসপাতালে ভর্তি করানো হয়েছে কিংবদন্তি গায়িকাকে। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে তাঁর চিকিৎসা চলছে।

কিংবদন্তি গায়িকাকে শনিবার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কোভিডের সঙ্গে নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার কারণে তাঁর অবস্থা গুরুতর বলে জানা যায়। প্রসঙ্গত, লতা মঙ্গেশকরকে ২০১৯ সালের নভেম্বরে শ্বাসকষ্টের সমস্যা হওয়ার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সংবাদসংস্থা এএনআইকে লতার ভাইঝি রচনা বলেছেন, ‘‘উনি আপাতত স্থিতিশীল। এই বয়সে করোনা আক্রান্ত হওয়ায় সাবধানতা অবলম্বনের জন্য আইসিইউ-তে রাখা হয়েছে তাঁকে। আমাদের ব্যক্তিগত পরিসরকে সম্মান জানানোর জন্য ধন্যবাদ। দয়াকরে ওঁর জন্য প্রার্থনা করবেন।’’

গত বছর ২৮ সেপ্টেম্বর ৯২ পূর্ণ করেছেন লতা। তাঁর জন্মদিনের আগে বলিউডের জনপ্রিয় পরিচালক ও কম্পোজার বিশাল ভরদ্বাজ এবং লেখক গুলজার ঘোষণা করেন, প্রায় দুই দশক আগে রেকর্ড করা একটি গান তাঁরা ওই দিন প্রকাশ করবেন। গানটি বিশালেরই একটি ছবির জন্য রেকর্ড হয়েছিল ৯০-এর দশকে। কিন্তু ছবিটি মুক্তি পায়নি। গানটিও। গুলজারের লেখা ‘ঠিক নেহি লগতা’ গানটি এত দিন অবশেষে মুক্তি পায় গত বছর লতার জন্মদিনে। বিশালের সঙ্গীত সংস্থা ‘ভি বি মিউজিক’ ও স্বল্প দৈর্ঘ্যের ভিডিয়ো অ্যাপ ‘মোজ’-এর যৌথ প্রযোজনায়। গানটির ভিডিয়ো পরিচালনার দায়িত্বে ছিলেন বিশাল নিজে। ৪ মিনিট ৫৪ সেকেন্ডের এই ভিডিয়োটি বিশাল সাজিয়েছেন কালজয়ী এই গায়িকারই যৌবনকালের বেশ কিছু ছবির কোলাজ দিয়ে। তার সঙ্গে আছে লতার জীবন সম্পর্কে অজানা তথ্যের খোঁজও— যেমন জন্মের পরে তাঁর নাম ছিল হেমা। পরে পিতা পণ্ডিত দীননাথ মঙ্গেশকারের একটি নাটকের চরিত্র লতিকার নাম থেকে নতুন নাম হয় লতা। এমন সব তথ্য ও ছবি জুড়ে জুড়ে বিশাল তৈরি করেছিলেন গায়িকার জন্মদিনের শ্রদ্ধাঞ্জলি। গানটি প্রকাশ পাওয়ায় লতা বেশ খুশি হয়েছিলেন।

এমনিতেই লতা বেশ কয়েক বছর ধরে গৃহবন্দি। বাইরে খুব বেশি বেরোন না। তবে নেটমাধ্যমে সক্রিয়। বিভিন্ন বিষয় নিয়ে টুইট করতে দেখা যায় তাঁকে। মনে করা হচ্ছে, তাঁর ঘনিষ্ঠ কোনও ব্যক্তি অথবা পরিচারিকার থেকে সংক্রমিত হয়ে থাকতে পারেন তিনি।

অন্যদিকে বলিউডে একের পর এক করোনার থাবা পড়ছে। একে একে আক্রান্ত হচ্ছেন নবীন প্রবীণ অজস্র শিল্পী। করোনা কোপে স্থগিত হয়েছে একাধিক ছবির মুক্তিও। করোনা আক্রান্ত হচ্ছেন টলিউড ও বাংলা সাহিত্য জগতের বহু নামী তারকাও। আজই করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে প্রবীণ সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের। তিনি জানিয়েছেন, বইমেলার উদ্বোধনের জন্য গত ২ জানুয়ারি মালদা গিয়েছিলেন। সেই বইমেলা স্থগিত হয়ে যায়। বাড়ি ফিরে আসার পর সর্দি, কাশি, দুর্বলতা দেখা দেয়।

বিশেষজ্ঞদের মতে, করোনার তৃতীয় ঢেউ চলছে বিশ্বজুড়ে। প্রত্যেক দিনই হুড়মুড়িয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সকলকে তাই বারবার সাবধানে থাকার পরামর্শ দিচ্ছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech