1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
উৎসবমুখর পরিবেশে ভোট, ফের নাসিক মেয়র আইভি - Shera TV
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৫৩ অপরাহ্ন

উৎসবমুখর পরিবেশে ভোট, ফের নাসিক মেয়র আইভি

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

ডেস্ক রিপোর্ট:

ব্যাপক উৎসবমুখর পরিবেশে গতকাল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ভোট অনুষ্ঠিত হয়। দীর্ঘদিন পর ভোটাররা কোনো রকম সংঘাত-সহিংসতা ছাড়াই প্রয়োগ করেছেন ভোটাধিকার। কোথাও ছিল না সহিংসতা ও অনিয়মের অভিযোগ। অনেক প্রবীণ ও নবীন ভোটার বললেন, ‘এমন পরিবেশে ভোট দিতে পেরে আমরা আনন্দিত।’ নারী ভোটারের ছিল উপচে পড়া ভিড়। এমনকি বিকাল ৪টায় ভোটের নির্ধারিত সময় শেষ হয়ে গেলেও অনেক কেন্দ্রে ছিল দীর্ঘ লাইন। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন সবাই। নির্বাচন পর্যবেক্ষকরা এ নির্বাচনকে বাংলাদেশের ভোটের সংস্কৃতিতে ইতিবাচকভাবে ফেরা বলে মন্তব্য করেছেন। তারা বললেন, এমন পরিবেশই সব ভোটে কাম্য।

নারায়ণগঞ্জ ঘুরে দেখা গেছে, সারা দেশে আগ্রহ সৃষ্টি করা এ নির্বাচনে দুই হেভিওয়েট প্রার্থীর লড়াই নিয়ে টানটান উত্তেজনা বিরাজ করলেও ভোটের দিন গতকাল ছিল উৎসবমুখর পরিবেশ। দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও তা সহিংসতার পর্যায়ে পৌঁছায়নি।

সোয়া ৫ লাখ ভোটারের ভোট গ্রহণের সময় ছিল সকাল ৮টা থেকে বিকাল ৪টা। সরেজমিনে ভোট গ্রহণ শুরু হওয়ার অনেক আগে থেকেই কেন্দ্রগুলোর সামনে ভোটারদের উপস্থিতি দেখা গেছে।

ভোট গ্রহণ শেষ হওয়ার পর ঢাকায় নির্বাচন কমিশন সবিচালয়ে এক সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার বলেছেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে প্রায় ৫০ শতাংশ ভোট পড়েছে। এখন পর্যন্ত এ নির্বাচন নিয়ে কেউ কোনো অভিযোগ করেননি। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবরও পাওয়া যায়নি। ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে কম ভোট পড়লেও ভোটারের ব্যাপক উপস্থিতি ছিল বলে দাবি করেন ইসি সচিব।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech