1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
আওয়ামী লীগ থেকে মাহবুবা নাসরীন রূপাকে অব্যাহতি - Shera TV
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন

আওয়ামী লীগ থেকে মাহবুবা নাসরীন রূপাকে অব্যাহতি

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার:

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ে নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসে জড়িত অভিযোগে গ্রেফতার হওয়া মাহবুবা নাসরীন রূপাকে বগুড়া জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রবিবার জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল এক বিজ্ঞপ্তিতে তাকে পদ থেকে অব্যাহতি দেওয়ার কথা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গণমাধ্যমে প্রচারিত ও প্রকাশিত সংবাদের ঢাকায় সরকারি নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস ও জালিয়াতি চক্রের সাথে বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবা নাসরীন রুপার বিরুদ্ধে অভিযোগ আমাদের দৃষ্টিগোচর হয়েছে। যা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়। তার এমন কর্মকাণ্ডে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই তাকে দল থেকে অব্যাহতি প্রদান করা হলো।
দুপচাঁচিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রূপা গ্রেফতার হওয়ার বিষয়টি রবিবার দিনভর বগুড়া শহর ও তার গ্রামের বাড়ি দুপচাঁচিয়া উপজেলায় ব্যাপক আলোচিত হয়।

জানা যায়, গত শুক্রবার রাতে রাজধানীর মিরপুর, তেজগাঁও শিল্পাঞ্চল ও কাকরাইল এলাকা থেকে ১০ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছয়টি ইয়ার ডিভাইস, মাস্টার কার্ড, মোবাইল সিম, ব্যাংকের চেক পাঁচটি, নন জুডিশিয়াল স্ট্যাম্প সাতটি, স্মার্টফোন ১০টি, বাটন মোবাইল ছয়টি, প্রবেশপত্র ১৮টি ও চলমান পরীক্ষার ফাঁস হওয়া প্রশ্নপত্র তিন সেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ১০ জনের মধ্যে ছিলেন মাহবুবা নাসরীন রূপা।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech