কমছে তাপমাত্রা, থাকবে শৈত্যপ্রবাহ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
কমছে তাপমাত্রা, থাকবে শৈত্যপ্রবাহ - Shera TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

কমছে তাপমাত্রা, থাকবে শৈত্যপ্রবাহ

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

ডেস্ক রিপোর্ট:

সারা দেশের বিভিন্ন জেলার ওপর দিয়ে চলমান মৃদু শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। শুক্রবার (২৮ জানুয়ারি)  সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকায় অস্থায়ীভাবে মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

এ ছাড়া সারা দেশে রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। পরবর্তী তিন দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, এ সময়ের শেষের দিকে রাতের তাপমাত্রা কমতে পারে, আকাশ আংশিক মেঘলাসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

শুক্রবার সর্বনিম্ন তাপমাত্রা ঢাকায় ১৩ দশমিক ০, ময়মনসিংহে ১০ দশমিক ০, চট্টগ্রামে ১৫ দশমিক ৭, সিলেটে ১৪, রাজারহাটে আজ সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। রাজারহাটসহ রংপুর ও রাজশাহী বিভাগে শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে।

আবহাওয়া পূর্বাভাসে আরো বলা হয়েছে,  উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বাড়তি অংশ পশ্চিমবঙ্গ এবং এর কাছাকাছি বাংলাদেশের উত্তর-পশ্চিমাঞ্চল পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, এর বাড়তি অংশ উত্তর-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত।

এদিকে সবনিম্ন তাপমাত্রার জেলা কুড়িগ্রামে ​মাঘের এ কনকনে ঠান্ডায় খেটে খাওয়া মানুষেরা বিপাকে পড়েছে। বিশেষ করে বোরো মৌসুমে চারা রোপণের কাজ করা শ্রমজীবীরা এবং রিকশা ও ভ্যানচালকরা সময় মত কাজে বের হতে পারছে না। আপরদিকে শিশু ও বয়স্কদেরও ভোগান্তি চরমে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360