করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে গীতিকার কাউসার আহমেদ চৌধুরী - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে গীতিকার কাউসার আহমেদ চৌধুরী - Shera TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে গীতিকার কাউসার আহমেদ চৌধুরী

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

ডেস্ক রিপোর্ট:

নন্দিত গীতিকার কাউসার আহমেদ চৌধুরী (৭৫) কোভিড পজিটিভ হয়ে রাজধানীর গ্রিন রোডে ধানমন্ডি ক্লিনিকের আইসিইউ’তে চিকিৎসাধীন রয়েছেন। অনেকদিন ধরেই তিনি কিডনি ও স্নাযুজনিত জটিলতায় ভুগছিলেন কাউসার আহমেদ। এছাড়া আগে দুইবার স্ট্রোকে আক্রান্ত হয়েছেন তিনি। শুক্রবার দুপুরে রক্তে হিমোগ্লোবিন মাত্রাতিরিক্ত কমে যাওয়ায় কাউসার আহমেদের জন্য জরুরি ভিত্তিতে রক্তের (বি পজেটিভ) প্রয়োজন পড়ে। এর আগে, গত বুধবার রাতে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে প্যালিয়েটিভ সেন্টারে ভর্তি করা হয়। পরে গত বৃহস্পতিবার পারিবারিক চিকিৎসকদের পরামর্শে সেখান থেকে তাকে ধানমন্ডি ক্লিনিকে স্থানান্তর করা হয়।

দেশের শীর্ষ স্থানীয় প্রথম আলো পত্রিকায় বছরের পর বছর রাশিচক্র-খ্যাত কোটি কোটি পাঠকের কাছে নন্দিত জ্যেতিষশাস্ত্রবিদ কাউসার আহমেদ চৌধুরীর রচিত অসংখ্য গান গেয়েছেন হ্যাপি টাচ, ফিডব্যাক, এলআরবি, মাইলস এর মতো শীর্ষ ব্যান্ডসহ সামিনা চৌধুরী, লাকি আখান্দ, কুমার বিশ্বজিৎ, নিয়াজ মোহাম্মদ চৌধুরীর মতো স্বনামধন্য শিল্পীরা।

তার রচিত অজস্র জনপ্রিয় গানের মধ্যে রয়েছে আমায় ডেকো না, যেখানে সীমান্ত তোমার, আজ এই বৃষ্টির কান্না দেখে, কবিতা পড়ার প্রহর এসেছে, এই রূপালি গিটার, এক ঝাঁক প্রজাপতি ছিলাম আমরা, মৌসুমী, এলোমেলো বাতাসে ইত্যাদি।

গুণী এ শিল্পীর আরোগ্য কামনায় সবাইকে দোয়া করার আহ্বান জানিয়েছে কাউসার আহমেদের পরিবার।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360