1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
একসঙ্গে নামাজ আদায় করলেন ছয় লাখ মুসল্লি - Shera TV
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:০৫ অপরাহ্ন

একসঙ্গে নামাজ আদায় করলেন ছয় লাখ মুসল্লি

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২

ডেস্ক রিপোর্ট:

দিনাজপুর গোর-এ শহীদ ময়দানে অনুষ্ঠিত হয়েছে দেশের মধ্যে সর্ববৃহৎ ঈদের জামাত। আজ সকাল ৯টায় এ জামাত অনুষ্ঠিত হয়। এ জামাতে পাঁচ থেকে ছয় লাখ মুসল্লি অংশ নিয়েছেন বলে দাবি করছেন আয়োজকেরা। গোর-এ শহীদ ময়দানে এ জামাতে ইমামতি করেন সামসুল হক কাশেমী। এ সময় নামাজ আদায় করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, বিচারপতি এম ইনায়েতুর রহিম, জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন, প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

২২ একর বিস্তৃত গোর-এ শহীদ ময়দানে ৫২টি গম্বুজের মধ্যে চারটি সুবিশাল মিনার রয়েছে। আয়োজকেরা বলছেন, ‘আজকের এ ঈদুল ফিতরের জামাতে পাঁচ থেকে ছয় লাখ মুসল্লি অংশ নিয়েছেন। দিনাজপুরের ১৩ উপজেলা এবং ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারীসহ আশপাশের জেলা থেকে মুসল্লিরা নামাজে অংশ নেয়।

এদিকে, ঈদের জামাত উপলক্ষ্যে মুসল্লিদের নিরাপত্তার জন্য ৩০টি সিসি ক্যামেরা বসানো হয়। পুলিশ, র‍্যাব, বিজিবি, আনসার, স্বেচ্ছাসেবকসহ এক হাজার সদস্য নিরাপত্তার জন্য দায়িত্ব পালন করেন। এ ছাড়া মাঠের ভেতরে ও বাইরে সাদা পোশাকে পুলিশ মোতায়েন করা হয় এবং পাঁচটি ওয়াচ টাওয়ারের মাধ্যমে মুসল্লিদের পর্যবেক্ষণ করা হয়। এ ছাড়া বিভিন্ন ধরনের যানবাহন রাখার জন্য কয়েকটি স্থান নির্ধারণ করা হয়।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech