1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
নিউইয়র্কে দূর্বৃত্তের হামলায় ট্রেনের চাকায় কাটা পরে বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু - Shera TV
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:২২ অপরাহ্ন

নিউইয়র্কে দূর্বৃত্তের হামলায় ট্রেনের চাকায় কাটা পরে বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২

ডেস্ক রিপোর্ট:
নিউইয়র্কে কলেজ থেকে বাড়ি ফেরার পথে বাংলাদেশি ছাত্রীকে দুর্বৃত্তের ধাক্কা, ট্রেনে কাটা পড়ে মর্মান্তিক মৃত্যু
–+-++
নিউইয়র্কের ব্রুকলিনে বাংলাদেশী হান্টার কলেজের ছাত্রী জিনাত হোসেন (২৪) সাবওয়ে ট্রেন লাইনে ধাক্কা মেরে ফেলে দেয় দুর্বত্তরা। ট্রেনের চাকায় কাটা পড়ে হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যুর খবর পাওয়া গেছে। স্থানীয় সময় বুধবার আনুমানিক রাত ৯ টায় এ ঘটনা ঘটে। কলেজ থেকে বাসায় ফেরার পথে ট্রেন স্টেশনে মর্মান্তিক মৃত্যু ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত ব্রুকলিনে নিউইয়র্ক পুলিশের সাথে বাংলাদেশী কমিউনিটি নেতৃবৃন্দের মরদেহ হস্তান্তরের বৈঠক চলছে। নিহত কলেজ ছাত্রী নিউইয়র্কে ব্রহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডাঃ এনামুল হকের শালিকার মেয়ে বলে জানা গেছে। নিহত জিনাত বাবামাসহ নিউইয়র্কের ব্রুকলিনে 8th এভিনিউতে বসবাস করতেন। তার বাড়ি কুমিল্লার দাউদকান্দির জগতপুর গ্রামে। তার বাবার নাম আমির হোসেন।
নিহত জিনাত হোসেনের খালু বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডাঃ এনামুল হক জানান, নিহত জিনাত ২০১৫ সালে বাবা মা’র সাথে নিউইয়র্কে আসে।
তার বাবা আমির হোসেন ঢাকার ঠাটারি বাজারে ঔষধ ব্যবসা ছিলো। আমির হোসেনের এক ছেলে এক মেয়ে। ছেলে ঢাকা বংগবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পোস্ট গ্র‍্যাজুয়েশন করছে। একমাত্র মেয়েকে হারিয়ে শোকে মুহ্যমান জিনাতের বাবা আমির হোসেন ও মা জেসমিন হোসেন হিরা। শোক ও বিক্ষোব্ধ নিউইয়র্কে বাংলাদেশী কমিউনিটি। পুলিশ বলছে ট্রেন স্টেশনে ছিনতাইকারীরা তার ব্যাগ ছিনিয়ে নেয়ার সময় ছিটকে পড়ে ট্রেনে লাইনে কাটা পড়ে মৃত্যু হয়।
তদন্ত চলছে। তদন্ত শেষে লাশ হস্তান্তর ও বিস্তারিত জানা যাবে। ডাঃ এনামুল হক বলেন, পুলিশ বলছে ব্রুকলিনের ইউটিকা স্টেশন থেকে জিনাতের লাশ উদ্ধার করা হয়েছে। কিন্তু কেন কিভাবে ইউটিকা ম্যানহাটন থেকে ইউটিকা স্টেশনে গেলো তা বুঝা যাচ্ছে না।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech