1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
ব্যারিস্টার সুমনের সাথে বন্যার্তদের সহায়তায় ১ দিনে জমা ৭০ লাখ টাকা - Shera TV
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন

ব্যারিস্টার সুমনের সাথে বন্যার্তদের সহায়তায় ১ দিনে জমা ৭০ লাখ টাকা

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২

সিলেট ও সুনামগঞ্জের ভয়াবহ বন্যা পরিস্থিতিতে জীবন থমকে গেছে ৫০ লাখ বানভাসি মানুষের। মৌলিক চাহিদা থেকে বঞ্চিত হয়ে তারা পড়েছে মানবিক সংকটে। খাদ্য, পানযোগ্য পানি, বাসস্থান সব কিছু বানের পানিতে ভেসে যাবার ফলে তারা আজ বসবাস করছে উদ্বাস্তুদের মত। আশ্রয়কেন্দ্রে মাথা গুঁজার ঠাই হলেও খাবারের অভাব দেখা দিয়েছে আশ্রয়কেন্দ্রগুলোতে। বিশেষ করে শিশু খাদ্যের অভাব সবচেয়ে বেশি আশ্রয়কেন্দ্রগুলোতে।
সরকারি-বেসরকারিভাবে ত্রাণ তৎপরতা অব্যাহত থাকলেও তা পর্যাপ্ত নয়। আশ্রয়কেন্দ্রে শিশু ও বয়স্করা পানিবাহিত রোগে আক্রান্ত হচ্ছে। বন্যার্তদের জন্য এগিয়ে এসেছে বিভিন্ন প্রতিষ্ঠান, অনেক স্বেচ্ছাসেবী। তাদের মধ্যেই একজন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। হবিগঞ্জের বাসিন্দা এবং পেশায় আইনজীবী হলেও সিলেট অঞ্চলে তার পরিচয় একজন স্বেচ্ছাসেবী হিসেবেই। সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের সাহায্যের জন্য তিনি তাঁর ফেসবুকে পরিচিত-অপরিচিত সবাইকে আহ্বান জানান।
তার এই মহৎ আহ্বানে ব্যাপক সাড়া পড়েছে মাত্র ১ দিনেই। এরই মধ্যে তার হাতে এসে পৌঁছেছে ৫২ লাখ টাকা এছাড়াও আরও ১৮ লাখ টাকা আসছে বলে জানান তিনি। টাকা পেয়ে তিনি চলে গেছেন সিলেট ও সুনামগঞ্জের বন্যাদুর্গত এলাকায়।
তিনি বলেন, ‘লোকজনের এই আস্থা ও বিশ্বাসে আমার আরো দায়িত্ব বেড়ে গেছে। মানুষ আমাকে এভাবে বিশ্বাস করে তা কল্পনায়ও ছিল না। মানুষের এই বিশ্বাস আমার জীবনের পরম পাওয়া। মানুষের এই বিশ্বাসের প্রতিদান দিতে আমি যথাযথভাবে বন্যার্তদের মাঝে বিতরণ করব।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech