বিগ বাজেটের একই ছবিতে শাহরুখ ও সালমান! - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
বিগ বাজেটের একই ছবিতে শাহরুখ ও সালমান! - Shera TV
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:১৫ অপরাহ্ন

বিগ বাজেটের একই ছবিতে শাহরুখ ও সালমান!

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

বলিউডের ইতিহাসে সবচেয়ে বড় বাজেটের সিনেমায় ফিরতে চলেছে ‘করন-অর্জুন। দীর্ঘ ২৭ বছর পর একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন শাহরুখ খান ও সালমান খান।
আদিত্য চোপড়ার ‘স্পাই ইউনিভার্স’ নিয়ে বেশকিছু দিন ধরে নানা জল্পনা-কল্পনা চলছিল বলিপাড়ায়। শোনা যাচ্ছে এই অ্যাকশনধর্মী ছবির মাধ্যমে তিনি আনতে চলেছেন দুই বলিউড সুপারস্টার শাহরুখ আর সালমান খানকে। সর্বশেষ এই জুটিকে দেখা গিয়েছিল ১৯৯৫ সালে রাকেশ রোশনের ‘করণ অর্জুন’ ছবিতে। এই ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল। এরপরে অবশ্য তাদের একসঙ্গে একই ছবিতে দেখা না গেলেও একে অপরের ছবিতে ক্যামিও হিসেবে দেখা গেছে তাদের। আগামিতেও শাহরুখের ‘পাঠান’ ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সালমানকে। আর সালমানের ‘টাইগার থ্রি’ ছবিতে কিং খানের ক্যামিও হিসেবে উপস্থিতি থাকবে।
জানা গেছে, এই অ্যাকশনধর্মী ছবির বাজেট আপাতত ৬০০ কোটি রাখা হয়েছে। এর মধ্যে ২০০ থেকে ২৫০ কোটি রুপি শাহরুখ আর সালমানকে পারিশ্রমিক দিতে চলে যাবে। আর অবশিষ্ট টাকা খরচ হবে ভারতের সবচেয়ে উচ্চস্তরের অ্যাকশন ছবি বানানোর পেছনে। এই ছবিতে ভিএফএক্স আর প্রযুক্তির ভরপুর খেলা থাকবে। আদিত্য চোপড়া এই ছবিকে উচ্চপর্যায়ে নিয়ে যেতে কোনো কার্পণ্য করবেন না বলে জানা গেছে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech