আদালতে জেকেজির চেয়ারম্যান সাবরিনা-আরিফসহ ৮ আসামি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
আদালতে জেকেজির চেয়ারম্যান সাবরিনা-আরিফসহ ৮ আসামি - Shera TV
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

আদালতে জেকেজির চেয়ারম্যান সাবরিনা-আরিফসহ ৮ আসামি

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

ডেস্ক রিপোর্ট:
করোনাভাইরাসের নমুনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, টাকার বিনিময়ে মনগড়া করোনা ভাইরাসের রিপোর্ট ও দেশের সাধারণ মানুষের সাথে প্রতারণার অভিযোগে দেশজুড়ে আলোচিত দম্পতি সাবরিনা আরিফ দম্পতিকে আজ সকাল সাড়ে ৮ টার দিকে কারাগার থেকে আদালতে আনা হয়। তার সাথে আনা হয় আরও ৮ আসামিকে। এখন তাদের গারদে রাখা হয়েছে। রায়ের পূর্বে তাদের আদালতে তোলা হবে।
এ মামলার অন্য আসামিরা হলেন- আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।
মামলার বিবরণী সূত্রে জানা যায়, ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় করোনা শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই জেকেজি হেলথকেয়ার ২৭ হাজার মানুষকে রিপোর্ট দেয়। এর বেশিরভাগই ‘ভুয়া’ বলে চিহ্নিত হয়। এ অভিযোগে ২০২০ সালের ২৩ জুন অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়। পরে ডা. সাবরিনা ও তার স্বামী আরিফুল চৌধুরীর বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা করা হলে দুজনকেই গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। ওই বছরের ৫ আগস্ট ঢাকা মহানগর হাকিম আদালতে সাবরিনা-আরিফসহ আট আসামির বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল করেন ডিবি পুলিশের পরিদর্শক মামলার তদন্ত কর্মকর্তা লিয়াকত আলী। ২০২০ সালের ২০ আগস্ট আদালত আসামিদের অব্যাহতির আবেদন করে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন। বিচার চলাকালীন বিভিন্ন সময়ে এ মামলাটিতে ৪০ জন সাক্ষীর মধ্যে ২৬ জনের সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত। গত ১১ মে আদালতে আত্মপক্ষ সমর্থনে আসামিরা নিজেদের ‘নির্দোষ’ দাবি করে ন্যায়বিচার প্রত্যাশা করেন।

সেরা টিভি/মামুন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360