ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার জানাজা সম্পন্ন - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার জানাজা সম্পন্ন - Shera TV
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার জানাজা সম্পন্ন

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২

ডেস্ক রিপোর্ট:
সোমবার (২৫ জুলাই) দেশে পৌঁছেছে জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার লাশ। আজ সকালে ৮ টা ৪৫ মিনিট নাগাদ ইকে-৫৮২ নামক বিমানের একটি ফ্লাইটে তার লাশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।
সেখান থেকে সকাল ৯টায় একটি লাশবাহী ফ্রিজিং গাড়িতে করে তাকে নিয়ে যাওয়া হয়েছে।
এরপর বেলা পৌনে ১১ টায় জাতীয় জাতীয় ঈদগাহ ময়দানে তাঁর প্রথম জানাজা সম্পন্ন হয়। উক্ত জানাজায় অংশ গ্রহণ করেন হাজারো জনসাধারণ।
জানাজায় অংশ নেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী, সড়ক পরিবহনমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, মৎস্য ও পশুসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলম, জাতীয় সংসদের উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহুমুদ চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, আপিল ও হাইকোর্ট বিভাগের বিচারপতি, আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।
জানাজায় ইমামতি করেন সুপ্রিম কোর্ট জামে মসজিদের ইমাম আবু সালেহ মো. সলিমউল্লাহ। গত শুক্রবার বাংলাদেশ সময় দিবাগত রাত দুইটার দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফজলে রাব্বী মিয়া। তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।
দুপুরে হেলিকপ্টারে করে মরদেহ নিয়ে যাওয়া হবে ফজলে রাব্বী মিয়ার নিজের এলাকা গাইবান্ধার সাঘাটায়। সেখানে বেলার তিনটায় ভরতখালী উচ্চবিদ্যালয় মাঠে জানাজা শেষে কফিন নিয়ে যাওয়া হবে গটিয়া গ্রামে। সেখানে আরেক দফা জানাজার পর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

সেরা টিভি/মামুন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360