ঠাকুরগাঁওয়ে পুলিশের ছোঁড়া গুলিতে ছয় মাসের শিশুর মৃত্যু - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
ঠাকুরগাঁওয়ে পুলিশের ছোঁড়া গুলিতে ছয় মাসের শিশুর মৃত্যু - Shera TV
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:১৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে পুলিশের ছোঁড়া গুলিতে ছয় মাসের শিশুর মৃত্যু

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

ডেস্ক রিপোর্ট:

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণের পর সহিংসতার সময় পুলিশের ছোঁড়া গুলিতে নিহত হয়েছে ছয় মাস বয়সী এক শিশু।
গতকাল বুধবার উপজেলার বাচোর ইউনিয়নের ভাংবাড়ী ডিএফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ফল ঘোষণা নিয়ে এ ঘটনা ঘটে। শিশুটির বাবা বলেছেন, পুলিশের গুলিতে শিশুটির মৃত্যু হয়। তবে পুলিশ বলেছে, বিশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ছুড়েছিল।
ভোটকেন্দ্রে বাচোর ইউপির ৩ নম্বর ওয়ার্ডের ভোট গণনা শেষে সদস্য (মেম্বার) প্রার্থী বাবুল হোসেনকে বিজয়ী ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার। তবে অন্য দুই প্রার্থী খলিলুর রহমান ও আজাদ আলীর সমর্থকরা বলতে থাকে, বাবুল জয়ী হতে পারেন না। এরপর খলিল ও আজাদের সমর্থকরা বাবুলের সমর্থকদের সঙ্গে সংঘর্ষে জড়ায়। খলিল-আজাদের সমর্থকরা প্রিজাইডিং অফিসার ও পুলিশের গাড়ি আটকেও রাখে। পুলিশের ওপর ইটপাটকেল ছোড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে ও গুলি ছোড়ে। ছয় মাসের এক শিশুর মাথায় গুলি লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে শিশুটির বাবা ও স্থানীয়রা বিচারের দাবিতে নির্বাচনী কেন্দ্রের গেটের বাইরে অবস্থান নেয়। পুলিশ তাদের সেখান থেকে সরিয়ে দেয়। পরে বিক্ষোভকারীরা রানীশংকৈল থানার গেটের সামনে অবস্থান নেয় ও রাস্তায় অগ্নিসংযোগ করে। পুলিশ সেখান থেকেও তাদের সরিয়ে দেয়।
ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, বিশৃঙ্খলা নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ছোড়ে। পুলিশের রাবার বুলেটে এভাবে শিশু বা কারো মৃত্যু হওয়ার কথা নয়। বিষয়টি তদন্ত করে পরে জানানো হবে।
রানীশংকৈল থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুল লতিফ শেখ বলেন, নির্বাচনকে কেন্দ্র করে একটি শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে কিভাবে, কাদের হামলায় শিশুটির মৃত্যু হয়, তা তদন্তে জানা যাবে।

সেরা টিভি/মামুন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech