‘হাওয়া’ সিনেমা দেখার আহ্বান জানালেন অনন্ত জলিল - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
‘হাওয়া’ সিনেমা দেখার আহ্বান জানালেন অনন্ত জলিল - Shera TV
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:২৩ অপরাহ্ন

‘হাওয়া’ সিনেমা দেখার আহ্বান জানালেন অনন্ত জলিল

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

ডেস্ক রিপোর্ট:
অনেকদিন পর ফিরেছে ঢাকাই সিনেমার প্রাণ, এবারের ঈদে মুক্তি পেয়েছে ৩ টি ছবি। সবকটিই ছিল আলোচনায়। প্রচুর দর্শক টানতে পেরেছে সিনেমা হলগুলো। বহুদিন ধরে পরে থাকার পর হলগুলো যেন প্রাণ ফিরে পেয়েছিল।
ঈদে মুক্তি পাওয়া তিন সিনেমা ব্যাপক সাড়া পাচ্ছে। দর্শকদের চাপে টিকিট পাওয়া যাচ্ছে না হলগুলোতে।
অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে, মিম-রাজের ‘পরাণ, পূজা চেরির ‘সাইকো’র পর এখন আলোচনায় চঞ্চল চৌধুরী অভিনীত ‘হাওয়া’।
‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’-একটি বিজ্ঞাপনচিত্রে চিত্রনায়ক অনন্ত জলিলের এই সংলাপটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। গ্রামীণফোনের সেই বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন মেজবাউর রহমান সুমন। সেই বিজ্ঞাপনচিত্রের প্রায় ৮ বছর পর শুক্রবার (২৯ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই নির্মাতার প্রথম সিনেমা ‘হাওয়া’।
এবার ‘হাওয়া’ সিনেমা প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে আহ্বান জানিয়েছেন অনন্ত জলিল।
এক ভিডিওবার্তায় অনন্ত জলিল বলেন, “সাদা সাদা কালা কালা’ এই গানটি ‘হাওয়া’ সিনেমার। গানটি আমার খুব ভালো লেগেছে; দর্শক আপনাদেরও ভালো লাগবে। ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’- জিপির এই টিভিসিটি নির্মাণ করেছিলেন মেজবাউর রহমান সুমন। ‘হাওয়া’ সিনেমাটিও তিনিই নির্মাণ করেছেন, আমার প্রিয় একজন মানুষ। দর্শক আপনারা পরিবারের সবাই মিলে এই সিনেমাটি দেখতে যাবেন। আমি সিনেমাটির জন্য শুভকামনা জানাচ্ছি।”
মুক্তির আগে শোরগোল ফেলে দিয়েছে হাওয়া সিনেমাটি। আগামী ২৯ জুলাই দেশের ২৪ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি। তার আগেই সিনেমার পোস্টার ও ট্রেলারে মুগ্ধতা ছড়িয়েছে দর্শকদের মাঝে।
তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

সেরা টিভি/মামুন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech