৬ ঘন্টা পর ফিরতে শুরু করেছে বিদ্যুৎ, লাগবে আরও সময় - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : saife :
৬ ঘন্টা পর ফিরতে শুরু করেছে বিদ্যুৎ, লাগবে আরও সময় - Shera TV
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

৬ ঘন্টা পর ফিরতে শুরু করেছে বিদ্যুৎ, লাগবে আরও সময়

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

ডেস্ক রিপোর্ট:

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিদ্যুৎহীন হয়ে পড়ার প্রায় ছয় ঘণ্টা পর রাজধানী ঢাকার কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকার গুলশান, বারিধারা, উত্তরা ও মিরপুরে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়। পর্যায়ক্রমে সরবরাহ আরও বিভিন্ন এলাকায় বাড়ানো হচ্ছে।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি—ডেসকো ও ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি—ডিপিডিসির কর্মকর্তাদের সঙ্গে আলাপ করে জানা গেছে, পুরান ঢাকা ও নারায়ণগঞ্জের কিছু এলাকা এবং ঢাকার উত্তরাংশে ধীরে ধীরে বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে।

সন্ধ্যা পৌনে ৬টার দিকে সচিবালয়ের গেট, চারপাশ ও সচিবালয় চত্বরের বিদ্যুৎ সংযোগ সচল করা হয়। ওই সময় বিদ্যুৎ আসে বিদ্যুৎ ভবনেও। তখনও সচিবালয়ের ভবনগুলো ছিল বিদ্যুৎবিচ্ছিন্ন। সন্ধ্যা ৬টা ১৪ মিনিটে সচিবালয়ের ভবনগুলোতেও বিদ্যুৎ সরবরাহ করা হয়।

আজ মঙ্গলবার দুপুর ২টা ৫ মিনিটে জাতীয় গ্রিডের সঞ্চালন লাইনে বিভ্রাট হলে ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগ বিদ্যুৎহীন হয়ে পড়ে। জাতীয় গ্রিডে বিপর্যয়ের কারণে অনেকগুলো জেনারেশন প্লান্ট বন্ধ হয়ে গেছে। যেগুলো চালু করা সময় সাপেক্ষ। তাই বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হতে কমপক্ষে ৭ ঘণ্টা সময় লাগতে পারে বলে সেসময় জানায় পিজিসিবির একটি সূত্র।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360