মাদক সেবনের দায়ে চাকরি হারালেন হোয়াইট হাউজের পাঁচ কর্মী - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
মাদক সেবনের দায়ে চাকরি হারালেন হোয়াইট হাউজের পাঁচ কর্মী - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

মাদক সেবনের দায়ে চাকরি হারালেন হোয়াইট হাউজের পাঁচ কর্মী

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক:
মাদক ব্যবহারের জন্য চাকরি হারিয়েছেন হোয়াইট হাউজের পাঁচ কর্মী। অতীতে তারা মারিজুয়ানাসহ বিভিন্ন মাদক সেবন করেছিলেন। শুক্রবার হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি জেন পিসাকি এ তথ্য জানিয়েছেন।

বাইডেনের প্রশাসনের জন্য গাজা ইস্যুটি নাজুক বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারণ রাজধানী ওয়াশিংটন ডিসি ও ১৫টি রাজ্যে বিনোদনের জন্য গাজা ব্যবহারের অনুমোদন আছে। তবে কেন্দ্রীয়ভাবে গাজা সেবন আইনিভাবে নিষিদ্ধ।

এক বিবৃতিতে পিসাকি বলেছেন, ‘প্রশাসন আরও নমনীয় নীতি বিকাশের মাধ্যমে সমাজে সম্ভাব্য কর্মীদের আইনি আচরণের জন্য স্বয়ংক্রিয়ভাবে শাস্তি না দেওয়ার চেষ্টা করছে।’

তিনি বলেছেন, ‘আরও বেশি লোক যাতে জনসাধারণের সেবা করার সুযোগ পায় তা নিশ্চিত করতে আমরা নিরাপত্তা বিভাগের সঙ্গে সমন্বয় করে কাজ করেছি, অতীতে যে সংখ্যক মানুষ মাদক ব্যবহার করে কাজের সুযোগ পেয়েছে এখন সেই সংখ্যক মানুষ যেন একই সুযোগ না পায়। যদিও আমরা স্বতন্ত্র ঘটনাগুলোতে যাব না, তবে যে অল্প সংখ্যক ব্যক্তি চাকরিচ্যুত হয়েছে তাদের বেলায় আরও উপাদান কাজ করেছে।

কর্মজীবনে নিরাপত্তা বিষয়গুলো নিয়ে কাজ করে এমন কর্মকর্তারা দুই মাস বয়সী বাইডেন প্রশাসনের কয়েকশ সহযোগীকে পর্যালোচনার পর কাজের অনুমোদন দিয়েছে। হোয়াইট হাউজ জানিয়েছে, কড়া মাদক ব্যবহারসহ একাধিক ইস্যুতে নতুন প্রশাসনের কর্মীদের চাকুরিচ্যুতি ঘটতে পারে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360