অবৈধ অভিবাসীদের বৈধতা দেবে যুক্তরাষ্ট্র! - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
অবৈধ অভিবাসীদের বৈধতা দেবে যুক্তরাষ্ট্র! - Shera TV
সোমবার, ২০ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

অবৈধ অভিবাসীদের বৈধতা দেবে যুক্তরাষ্ট্র!

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

অনলাইন ডেস্ক:

২০ আগস্ট নিউইয়র্ক সিটি সংলগ্ন লং আইল্যান্ডে হোপ্যাগ সিটিতে লং আইল্যান্ড লেবার ফেডারেশনের অফিসে স্থানীয় স্টেট এ্যাসেম্বলীম্যান ফিল র‌্যামোজকে সাথে নিয়ে এলাকার সংখ্যালঘু সম্প্রদায় তথা দক্ষিণ এশিয়ান মুসলমানদের ইস্যুতে খোলামেলা কথা বলেন সিনেটর চাক শ্যুমার। এতে বেশ কয়েকটি সংগঠনের প্রতিনিধি অংশ নেন। এক পর্যায়ে মুসলিম আমেরিকানদের পক্ষ থেকে নিউইয়র্কের এই ইউএস সিনেটরকে ইংরেজিতে প্রকাশিত কোরআন শরিফের একটি কপি প্রদান করেন বাংলাদেশি আমেরিকান গোলাম ফারুক শাহীন। সানন্দে তা গ্রহণের পর চাক শ্যুমার বলেন, শুদ্ধ মানুষের জীবন-যাপনে এ এক ঐতিহাসিক সত্যের ভিত্তি। আমি তা অবশ্যই আরো ভালোভাবে পাঠ করবো।

চাক শুমার বলেন, ট্রাম্পের আমলে মুসলিম আমেরিকান তথা অভিবাসীরা টার্গেট হয়েছিলেন। এখন আর সেদিন নেই। আমরা সবকিছুকে আমেরিকার নীতি-নৈতিকতায় ফিরিয়ে আনছি। মানবিকতার দৃষ্টিতে সোয়া কোটি কাগজপত্রহীন বিদেশীর ব্যাপারটি আমরা সামনে রেখেছি। সিনেটর শ্যুমার উল্লেখ করেন, ধর্মীয় এবং জাতিগত বৈষম্য ও বিদ্বেষমূলক হামলা রোধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তবে সকলকে আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সাথে এ ব্যাপারে সুসম্পর্ক রাখতে হবে। অপরাধ করে কেউ যাতে পার না পায় সে ব্যাপারে কমিউনিটি নেতৃবৃন্দকেও আন্তরিক অর্থে সরব থাকা জরুরী।

লং আইল্যান্ডের এই অঞ্চলের সামগ্রিক উন্নয়ন-সম্ভাবনার পাশাপাশি সমস্যা নিয়েও কথা বলেন এ্যাসেম্বলীম্যান র‌্যামোজ। তিনি ফেডারেল সরকারের সদয় দৃষ্টি আরো প্রসারিত করতে সিনেট লিডারের সহযোগিতা কামনা করেন। হৃদ্যতাপূর্ণ এ গোল-টেবিল বৈঠকে অংশগ্রহণকারি সকলেই চাক শ্যুমারের আন্তরিকতায় অভিভূত বলে জানা গেছে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360