লুইজিয়ানার বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলা: নিহত ১ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
লুইজিয়ানার বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলা: নিহত ১ - Shera TV
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

লুইজিয়ানার বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলা: নিহত ১

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

অনলাইন ডেস্ক:

যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা অঙ্গরাজ্যের গ্র্যাম্বলিং স্টেট ইউনিভার্সিটিতে বন্দুকধারীর হামলায় একজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও সাতজন। এক সপ্তাহের ব্যবধানে এ বিশ্ববিদ্যালয়ে এটি দ্বিতীয় বন্দুক হামলার ঘটনা।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, স্থানীয় সময় রবিবার সকালে গ্র্যাম্বলিং স্টেট ইউনিভার্সিটিতে একজনকে গুলি করে হত্যা করা হয়। এই ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। এই বিশ্ববিদ্যালয়ে কয়েক দিন আগেও একই ধরনের হামলার ঘটনায় একজন নিহত হয়।

এ ঘটনায় সন্দেহভাজন একজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে পুলিশ।

লুইজিয়ানা অঙ্গরাজ্যের পুলিশ জানিয়েছে, গ্র্যাম্বলিং স্টেট ইউনিভার্সিটিতে গুলি চালানোর ঘটনায় আহতদের মধ্যে একজন শিক্ষার্থী। হাসপাতালে চিকিৎসাধীন অপর একজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে আহত অন্যরা সবাই আশঙ্কামুক্ত।

এক সপ্তাহের কম সময়ের মধ্যে এ নিয়ে দ্বিতীয়বারের মতো এমন ঘটনা ঘটলো। এ ঘটনার পর, সোমবার আয়োজিত বার্ষিক ফুটবল প্রতিযোগিতা এবং মঙ্গলবারের সব ক্লাস বাতিল করা হয়েছে। এছাড়া, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কলেজটিতে কারফিউ জারি করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে জানিয়ে এক টুইট বার্তায় শিক্ষার্থীদের ভুল তথ্য ছড়ানো থেকে বিরত থাকতে বলা হয়েছে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360