ব্রিটেনে আজহারীকে নিষিদ্ধ করতে পার্লামেন্টে প্রস্তাব - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ব্রিটেনে আজহারীকে নিষিদ্ধ করতে পার্লামেন্টে প্রস্তাব - Shera TV
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

ব্রিটেনে আজহারীকে নিষিদ্ধ করতে পার্লামেন্টে প্রস্তাব

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক:

মিজানুর রহমান আজহারীর বক্তব্যে ব্রিটেনের মুসলিম কমিউনিটি বৃহৎ অংশ বিভ্রান্ত হতে পারে, সমাজে ঘৃণা ছড়াতে পারে, তাই তাকে ব্রিটেনে প্রবেশ করতে না দেওয়ার প্রস্তাব করেছেন ব্রিটিশ এম পি বব ব্ল্যাকম্যান। পার্লামেন্টে প্রশ্নোত্তর পর্বে মাওলানা মিজানুর রহমান আজহারী সম্পর্কে আলোচনার আহবান জানিয়েছেন ব্রিটিশ এমপি বব ব্ল্যাকম্যান।

তিনি মঙ্গলবার (২ নভেম্বর) ব্রিটিশ পার্লামেন্টে তার নির্ধারিত বক্তব্যে বলেছেন, বাংলাদেশের ঘৃণা ছড়ানো ইসলামিক বক্তা মাওলানা আজহারীকে লণ্ডনে রয়েল রিজেন্সী হলে ইসলামী কনফারেন্সে আমন্ত্রণ জানানো হয়েছিল, সে যুক্তরাজ্যে আসার জন্য কাতারে এসে আটকে আছে। এরকম ঘৃণা ছড়ানো ব্যক্তি যে হিন্দু ও ইহুদি ধর্মের প্রতি ঘৃণা ছড়ায় তাকে ব্রিটেনে ঢুকতে দেওয়া ঠিক হবে না। মিজানুর রহমান আজহারী ব্রিটেনে ঢুকলে তার বক্তব্যের মাধ্যমে এখানকার শান্তিপ্রিয় বৃহৎ মুসলিম জনগোষ্ঠী ভুল তথ্য পেয়ে বিভ্রান্ত হতে পারে। এমনকি সে অনলাইনেও এই ধরনের ঘৃণা ছড়াতে পারে।

ব্ল্যাকম্যান এমপি সংসদে মিজানুর রহমানের ভিসা বাতিল বহালের আলোচনার জন্য হোম সেক্রেটারী প্রীতি প্যাটেলের প্রতি আহবান জানান।

ব্ল্যাকম্যান এমপির এই বক্তব্যের পর সংসদ লিডার স্যার জ্যাকব রিস বলেন, বিষয়টি গুরুত্বপূর্ণ, এই দেশে ঘৃণা ছড়ানো একটি মারাত্মক অপরাধ। ঘৃণা ছড়ায় এমন কাউকে আমরা এই দেশে প্রবেশ করতে দিতে পারি না। ঘৃণা ছড়ানোর বিরুদ্ধে আমাদের একটি অবস্থান রয়েছে সেটার ভিত্তিতে হোম সেক্রেটারীর কাছে বিষয়টি অবগত করা হয়েছে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360