প্রধানমন্ত্রীর সাথে শপথ বাক্য পাঠ করলেন বাংলাদেশিরাও - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
প্রধানমন্ত্রীর সাথে শপথ বাক্য পাঠ করলেন বাংলাদেশিরাও - Shera TV
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সাথে শপথ বাক্য পাঠ করলেন বাংলাদেশিরাও

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
এসএম সোলায়মান, নিউইয়র্ক:
প্রধানমন্ত্রীর সাথে দেশ রক্ষায় দৃঢ় প্রত্যেয়ে শপথ বাক্য পাঠ করলেন নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশীরাও। নিউইয়র্কে শেখ রাসেল ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত জাতির জনকের জন্মশতবর্ষ ও স্বাধীনতার ৫০ বছর উদযাপন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কন্ঠে কন্ঠ মিলিয়ে শপথ নেন প্রবাসীরা। শুক্রবার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটস জুইস সেন্টারে অনুষ্ঠিত শপথ, সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্রে শেখ রাসেল ফাউন্ডেশনের সভাপতি ডাঃ ফেরদৌস খন্দকার।
প্রধান অতিথি ছিলেন নিউইয়র্কে ভারপ্রাপ্ত কনস্যুলেট জেনারেল এসএম  নাজমুল হাসান। ফাউন্ডেশনের  সেক্রেটারি আল আমিন বাবুর সঞ্চালনায়
প্রবাসী বীরমুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন।
৭ জন বীরশ্রেষ্ঠ’র জীবনী পাঠ করে যুক্তরাষ্ট্রে জন্ম নেয়া বাংলাদেশি বংশোদ্ভূত শিশুরা। উপস্থিত শিশুরাই   প্রবাসী বীর মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। ডাঃ ফেরদৌস খন্দকার বলেন, নতুন প্রজন্মের শিশুদের দিয়ে বীর সন্তানদের সম্মানিত করতে পেরে আমি গর্বিত৷ তিনি বলেন, যুদ্ধ এখনো শেষ হয়নি। দেশকে স্বাধীন করেছেন বীর যুদ্ধারা৷ স্বাধীনতা রক্ষা করবে আজকের নতুন প্রজন্ম। আলোচনা ও সম্মাননা প্রদান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের গান পরিবেশন করেন সংগীত শিল্পি ও সংগঠক  আল আমিন বাবু, আলিয়া ফেরদৌসী,  কামরুজ্জামান ফয়েজসহ দেশ ও প্রবাসের জনপ্রিয় সংগিত তারকারা।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360