1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
  5. [email protected] : sajeeb :
আসছে তীব্র শীত, হতে পারে শৈত্যপ্রবাহ - Shera TV
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:০০ অপরাহ্ন

আসছে তীব্র শীত, হতে পারে শৈত্যপ্রবাহ

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক:

গতরাত থেকে ঠাণ্ডা বাতাস বইতে শুরু করেছে। চলতি সপ্তাহের শেষে উত্তরাঞ্চল থেকে মৃদু শৈত্যপ্রবাহ শুরু হতে পারে বলেও জানিয়েছেন আবহাওয়াবিদরা। এই বাতাসে শীত আরও বাড়বে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়াবিদরা বলছেন, ডিসেম্বরের শেষদিকে আমাদের দেশে সাধারণত শীতের তীব্রতা থাকে। ফলে স্বাভাবিকভাবে তাপমাত্রা কমবে। আর ডিসেম্বরের শেষ দিকে দেশের একাধিক অঞ্চলে মৃদু শৈত্যপ্রবাহের সম্ভাবনা রয়েছে।
শনিবার সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ পুরো দেশের আবহাওয়া শুষ্ক থাকবে। ভোরের দিকে দেশের কোথাও কোথাও হালকা কুয়াশা পড়বে। রাতের তাপমাত্রা অপরিবর্তিত থেকে দিনের তাপমাত্রা কিছুটা কমবে।

সহকারী আবহাওয়াবিদ আফরোজা সুলতানা গণমাধ্যমকে বলেন, গতরাত থেকে ঠাণ্ডা বাতাস বইছে। উত্তরও উত্তর-পূর্ব দিক থেকে বইছে এই বাতাস। রবিবার (১৯ ডিসেম্বর) তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। এখনও উত্তরাঞ্চল কিংবা অন্য কোথাও শৈত্যপ্রবাহ শুরু হয়নি। তেঁতুলিয়া ছাড়া আরো কোথাও তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নামেনি।

গতকাল দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৯.৪ ডিগ্রি সেলসিয়াস। শ্রীমঙ্গলে ছিল ৯.৬ ডিগ্রি, নওগাঁর বদলগাছীতে ১০.৫ ডিগ্রি ও চুয়াডাঙ্গায় ১০.৬ ডিগ্রি সেলসিয়াস।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech