সাকিব ভাই বিশ্বসেরা - মুস্তাফিজ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
সাকিব ভাই বিশ্বসেরা - মুস্তাফিজ - Shera TV
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

সাকিব ভাই বিশ্বসেরা – মুস্তাফিজ

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২

স্পোর্টস ডেস্ক:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরে দল পাননি সাকিব আল হাসান। ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠিত আসন্ন আইপিএলের জন্য আজ শনিবার প্রথম দিনের নিলামে অল-রাউন্ডার ক্যাটাগরিতে ২ কোটি রুপি ভিত্তিমূল্যে সাকিবকে ডাকা হলে কোনো দল আগ্রহ দেখায়নি। এদিন সাকিব অবিক্রিত থেকে গেলেও দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান। ২ কোটি ভিত্তিমূল্যে বাংলাদেশ পেসারকে দলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস।

নিলামের তালিকায় থাকা পাঁচ বাংলাদেশির অন্যতম তাসকিন আহমেদ। এই পেসার মনে করেন, আইপিএলে দল পাওয়া দিয়ে সাকিবকে বিচার করা যাবে না। তিনি বলেন, ‘আইপিএলে দল না পেলেও সাকিব ভাই বিশ্বসেরা। আর আইপিএলে আমার নিজেবে নিয়ে খুব একটা প্রত্যাশা নাই। কারণ খেলা আছে (জাতীয় দলের)। অ্যাভেইলিবিলিটি কম আছে। পাইলে তো ভালো লাগতই। যেহেতু টেস্ট খেলা আছে, তাই পাওয়ার চান্স কম থাকবে। আর সাকিব ভাই আশা করছি দল পাবেন। আর যদি নাও পান, তাহলেও তিনি বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। এটা নিয়ে কোনো সন্দেহ নাই।’

উল্লেখ্য, গত বছর আইপিএল মৌসুমটা বেশ বাজেভাবে কেটেছিল সাকিবের। এরপর বিশ্বকাপেও নিজেকে প্রমাণ করতে পারেননি সাকিব। তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে শেষ পাঁচ ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন, ফর্ম ফিরে পেয়েছেন। আইপিএলে দল পাওয়ার সুযোগ যে একেবারে শেষ হয়ে গেছে সাকিবের সেটাও নয়। কোনো দল যদি আগ্রহ দেখায়, তাহলে আগামীকাল রবিবার নিলামের শেষ দিনে ডাকা হবে সাকিবের নাম।

২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত সাকিব কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন। ২০১৮ ও ২০১৯ পর্যন্ত খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। তিন বছর হায়দরাবাদে খেলার পর সবশেষ মৌসুমে কলকাতা নাইট রাইডার্সে ফেরেন বাঁ-হাতি অলরাউন্ডার।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360