ব্রুকলিনে রক্তাক্ত রাত, গোলাগুলিতে আহত ৬ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ব্রুকলিনে রক্তাক্ত রাত, গোলাগুলিতে আহত ৬ - Shera TV
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

ব্রুকলিনে রক্তাক্ত রাত, গোলাগুলিতে আহত ৬

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

ডেস্ক রিপোর্ট:

ক্রমাগত বাড়ছে নিউইয়র্কে গোলাগুলির সংখ্যা। এনওয়াইপিডি সূত্র জানায় গত রাতে নিউইয়র্কের ব্রুকলিনে গোলাগুলিতে দু’ঘণ্টার মধ্যে তিনটি কিশোর সহ কমপক্ষে ছয়জন আহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়

সকাল দশটার দিকে গোলাগুলি শুরু হয়। বুশউইক-এ এই ঘটনায় ২৫ বছরের এক যুবক আহত হন। একই সময়ে, ক্রাউন হাইটসে, নস্ট্র্যান্ড অ্যাভিনিউ এবং বার্জেন স্ট্রিটের কোণে, অন্য ব্যক্তির সাথে বিরোধের পরে একটি ৪২বছর বয়সী ব্যক্তি বাম হাতে গুলিবিদ্ধ হন। স্থানীয় একটি হাসপাতালে তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে বলা জানিয়েছে এনওয়াইপিডি।
অপরদিকে ১৫ জুলাই বৃহস্পতিবার রাতে ব্রুকলিনে সিরিজ শ্যুটিংয়ের একটি মানচিত্র দেখানো হয়েছে। এক ঘণ্টারও কম সময় পরে, সকাল দশটা ৪০ মিনিটে, র‌্যাল্ফ অ্যাভিনিউয়ের বার্গেন বিচ পিজ্জার দোকানের বাইরে বন্দুকধারীর গুলিতে তিন কিশোর ছেলে আহত হয়, কর্মকর্তারা জানিয়েছেন।

মধ্যরাতের দিকে, পুলিশ বলেছিল যে ক্যানার্সির গ্লিনউড হাউস এনওয়াইসিএইচ কমপ্লেক্সে গুলি চালানো হয়েছিল। ভাগ্যক্রমে, এই ঘটনায় কেউ আহত হয়নি। এনওয়াইপিডি জানিয়েছে যে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে আসা দু’জন পুরুষ সন্দেহভাজনকে খুঁজছিল।

শুক্রবার সকাল পর্যন্ত কোনও গুলিতে কোনও গ্রেপ্তার করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360