নিউইয়র্কের জ্যামাইকায় গুলি করে প্রকাশ্যে খুন - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
নিউইয়র্কের জ্যামাইকায় গুলি করে প্রকাশ্যে খুন - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

নিউইয়র্কের জ্যামাইকায় গুলি করে প্রকাশ্যে খুন

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার, নিউইয়র্ক:
বাংলাদেশি আমেরিকানদের সংখ্যাগরিষ্ঠ এলাকা হিসেবে পরিচিত নিউইয়র্কের জ্যামাইকায় রোববার (৩ অক্টোবর) দুপুরে প্রকাশ্যে গুলি করে একজনকে খুন করা হয়েছে। নিহত ব্যাক্তি একজন পুরুষ বলে জানা যায়। মৃতদেহ দীর্ঘ সময় ফুটপাতের ওপর পড়ে ছিলো। স্থানীয়রা পুলিশে জানালে দ্রুত সেখানে পুলিশ এসে পুরো এলাকা ঘিরে তথ্য উপাত্ত সংগ্রহ করতে থাকে। এই রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি কোন দেশের মানুষকে অপরাধিরা খুন করে ফেলে রেখে যায়।
জ্যামাইকার স্থানীয় ৮৫ এভিনিউতে ক্যাপ্টেন হিলি পার্কের পেছনে একটি ব্যস্ত এলাকায় এই হত্যাকান্ড ঘটানো হয়েছে।

দিনের বেলায় ফুটপাতের ওপর লাশ পড়ে থাকায় ভিতিকর অবস্থার সৃষ্টি হয়। পুলিশের অপরাধ দমন বিভাগসহ অন্যান্য বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। রোববার সাপ্তাহিক ছুটির দিনে স্কুল খোলা ছিলো না। মানুষের চলাচল অন্যদিনের চেয়ে কম ছিলো। মূলত এটি জ্যামাইকার ব্যস্ত এলাকা হিসেবে পরিচিত। ১৮৪ স্ট্রিট ও পার্কের মধবর্তী স্কুলের অদূরে একটি বাড়ির সামনে গুলি করে হত্যাকান্ড ঘটানো হয়েছে। এলাকাটি মূলত কালোদের সংখ্যাগরিষ্ঠতা বেশি বলে স্থানীয়রা জানিয়েছেন। কি কারণে খুনের ঘটনা তাও জানা যায়নি।
২০২০ সালে আমেরিকায় খুন হয় ২১ হাজার ৫০০ মানুষ। শুধু নিউইয়র্কে খুন হয় ৫০০ মানুষ। ২০১৯ সালের চেয়ে এই হার ৩০ শতাংশের বেশি বলে জানিয়েছে পুলিশ। আগ্নেয়াস্ত্র ব্যবহার করে খুনের ঘটনা বেড়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360