ইভেন্ট ডিরেক্টর অব দ্যা ইয়ার সম্মাননা পেলেন ফাহিম ফয়সাল - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ইভেন্ট ডিরেক্টর অব দ্যা ইয়ার সম্মাননা পেলেন ফাহিম ফয়সাল - Shera TV
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

ইভেন্ট ডিরেক্টর অব দ্যা ইয়ার সম্মাননা পেলেন ফাহিম ফয়সাল

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার: ইভেন্ট ডিরেক্টর অব দ্যা ইয়ার সম্মাননা পেলেন সেরা ডিজিটাল ৩৬০’র ক্রিয়েটিভ ডিরেক্টর ফাহিম ফয়সাল। ইম্পসিবল কালেকশন অব ফ্যাশন, খ্যতনামা ফ্যাশন ডিজাইনার মাহিন খানের একক পোশাক নিয়ে ম্যাজেস্টিক সিল্কস অব বাংলাদেশ এবং ডিজিটাল মার্কেটিং ও ইভেন্ট অর্গানাইজিং প্রতিষ্ঠান সেরা ডিজিটাল ৩৬০’র আয়োজনে দেশের সবচেয়ে বড় ফ্যাশন ইভেন্ট বাংলাদেশ ফ্যাশন উইক ২০২৩ পরিচালনা করে ইভেন্ট ডিরেক্টর অব দ্যা ইয়ার ক্যাটাগরীতে মনোনয়ন পান তিনি।
গতকাল সোমবার রাজধানীর অভিজাত এলাকা বনানীর লেকসোর হোটেলের ব্যাঙ্কয়েট হলে এই সম্মাননা গ্রহণ করেন তিনি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের মন্ত্রী এম এ মান্নান, এমপি ও বিরোধী দলীয় চীফ হুইপ মশিউর রহমান রাঙ্গা এই সম্মাননা ক্রেস্ট তুলে দেন তার হাতে। জমকালো আয়োজনে নতুনধরা প্রেজেন্টস বাংলাদেশ অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২৩’র আয়োজনের দ্বিতীয় আসরে দেশের প্রথম সারির ২০ শোবিজ তারকা ও বিভিন্ন পেশায় সফল ব্যক্তিদের বিভিন্ন ক্যাটাগরীতে সম্মাননা তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা, সাবিলা নরূ, জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, নির্মাতা র্ম আশফাক নিপুণ, কাজল আরেফিন অমি, সংগীত তারকা দিলশাদ নাহার কনা, ইমরান মাহমদুলু, সোমনরূ মনির কোনাল, আছিয়া ইসলাম দোলা, কম্পোজার ইমন চৌধুরী, জনপ্রিয় উপস্থাপক ও অভিনয়শিল্পী শ্রাবণ্য তৌহিদা, ইমতুরাতিশ, কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ প্রমুখ।

সম্মাননা স্মারক পেয়ে অভিব্যক্তি জানিয়ে ফাহিম ফয়সাল বলেন, প্রত্যেকটা সম্মাননাই আনন্দের। এটাকে আমি সম্মাননার চাইতে কাজের স্বিকৃতি হিসেবে বেশি প্রাধান্য দেই। আমি মনে করি এই সম্মাননা আমার কাজের প্রতি ডেডিকেশন আরও অনেকগুন বাড়িয়ে দেবে। ইভেন্ট ডিরেকশন এর পাশাপাশি ফাহিম ফয়সাল কাজ করছেন ডিজিটাল মার্কেটিং এবং দেশের লোকাল আর্টিসানদের ডেভেলপমেন্ট  নিয়ে।  বর্তমান কাজের পাশাপাশি আগামী দিনগুলোতে আমেরিকার মাটিতে ইভেন্ট করার জন্যে সময় দিয়ে কাজ করে যাচ্ছেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360